৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, সকাল ১১:৪১

সিদ্ধিরগঞ্জের পাঠানটুলিতে সড়ক দখল

সংবাদচর্চা অনলাইনঃ  

সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী কবরস্থান সড়কের বেশ কয়েক জায়গায় ইট,বালু, সিমেন্ট ও পাথর রেখে রাস্তা দখল করে রেখেছে দখলদারা। এতে গাড়ি চলাচলে বিঘ্ন ঘটে আর ভোগান্তি পরতে হয় মানুষকে। বেশ কিছু দিন ধরে এ অবস্থা চললেও স্থানীয় জনপ্রতিনিধি কোন ব্যবস্থা নেয়নি।

সরেজমিনে দেখা যায়, বাইতুল মামুর জামে মসজিদ হইতে ইউনিয়ন স্বাস্থ কল্যান কেন্দ্র পর্যন্ত ২০ ফুট চওড়া রাস্তার কোথাও ১০ ফুট তো কোথাও ১৫ ফুট করে দখল করে রাখছে। রাস্তার ৭-৮ জায়গায় এভাবে ইট, বালু, সিমেন্ট ও পাথর রেখেছে দখল করে রেখেছে তারা। এর মধ্যে ৩ জায়গায় রয়েছে বাড়ি নির্মানের পাথর ১ জায়গায় সিমেন্ট ১ জায়গায় লাল বালু, ১ জায়গায় ইট ও ৩ জায়গায় বালু রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, প্রায় মাস খানেকের উপরের সময় ধরে তারা রাস্তা দখল করে রেখেছে। তাদের দখলের কারনে ঠিক মত রাস্তায় চলাচল করা যায়না। এই এলাকার ও তার আশেপাশের এলাকায় বসবাসরত বেশিরভাগই গার্মেন্টস কর্মী। তারা কর্মস্থল থেকে ফেরার সময়ে কোন ট্রাক বা গাড়ি প্রবেশ করলে জনসাধারনের চলাচল আরও কষ্টকর হয়ে উঠে।

ওই এলাকার একাধিক ব্যক্তি জানায়, এই দখলের পিছনে ক্ষমতাসিন দলের কতিপয় নেতাকর্মী রয়েছে। তাই তাদের বিরুদ্ধে কেউ কিছু বলতে সাহস পায় না।

নির্ভরযোগ্য সূত্র জানায়, এই দখলের পিছনে জনৈক মিষ্টার জড়িত। তিনি এলাকার ক্ষমতাসিন দলের ও প্রভাবশালী ব্যক্তি। এ ঘটনায় নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সাথে কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।

স্পন্সরেড আর্টিকেলঃ