আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাব্বির খন্দকারের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে র‌্যালি

নিজস্ব প্রতিবেদক: শহীদ সাব্বির আলম খন্দকারের খুনিদের সর্ব্বোচ শাস্তি এবং নারায়ণগঞ্জকে সন্ত্রাস ও মাদক মুক্ত করা এবং ১৮ ফ্রেব্রুয়ারিকে সন্ত্রাস ও মাদক বিরোধী দিবস ঘোষনার দাবীতে শোক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। পরে, শহীদ সাব্বির আলম খন্দকারের ২০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়ার আয়োজন করা হয়।
শহীদ সাব্বির আলম খন্দকার ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে থেকে বিশাল শোক র‌্যালী বের হয়ে মাসদাইর সিটি কবরাস্থানে গিয়ে শহীদের কবর জেয়ারত, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে ৯.০০ টায় নারায়ণগঞ্জ শহরের মাসদাইরে সাব্বির আলম খন্দকারের স্মরণে ও খুনিদের গ্রেপ্তার এবং বিচার দাবিতে নারায়ণগঞ্জ সর্বস্তরের সন্ত্রাস বিরোধী জনগণ ব্যানারে মানববন্ধন করে। ওই মানববন্ধন থেকে হত্যাকারীদের ফাঁসি ও নারায়ণগঞ্জকে সন্ত্রাস ও মাদক মুক্ত করার দাবি জানান বক্তারা।

শোক র‌্যালী পূর্ব সমাবেশে সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আবুল কালাম আজাদ বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দাকার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা নুরউদ্দিন, বিএনপি নেতা জামাল উদ্দিন কালু, হাজী নুর উদ্দিন, নজরুল ইসলাম টিটু, আলী হোসেন লালা, সাহাবুদ্দিন খন্দকার, শেখ মোঃ আমান, হাকিম হাজী, আনোয়ার মাহমুদ বকুল, জয়নাল আবেদীন, আবুল কালাম আজাদ, মনোয়ার হোসেন শোখন, লিয়াকত হোসেন লেকু আইনজীবি নেতা এড. হামিদ ভাসানী, এড. বোরহান উদ্দিন সরকার, এড. শরিফুল ইসলাম শিপলু সহ শতশত নেতাকর্মী ও সাধারণ জনগন।

স্পন্সরেড আর্টিকেলঃ