Wednesday , August 15 2018

আড়াইহাজারে বিএনপির মেয়র প্রার্থীর পক্ষে সাবেক এমপি আঙ্গুরের গণসংযোগ

সাবেক এমপি আঙ্গুরের গণসংযোগ

আড়াইহাজার প্রতিনিধি

আড়াইহাজারে বিএনপির মেয়রপ্রার্থী পারভীন আক্তারের পক্ষে রোববার গণসংযোগ করেছেন সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর। তিনি পৌরসভার ১নং, ২নং,৩নং, ৫নং ও ৬নং এলাকায় ভোটারদের কাছে দলীয় প্রার্থীর জন্য ভোট চেয়েছেন। এসময় তাকে কাছে পেয়ে এলাকার লোকজন ও দলীয় নেতাকর্মীরা উৎফুল্ল হয়ে ওঠেন। এসময় পৌরসভা ও থানা বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী গণসংযোগে অংশ নেয়।

সাবেক এমপি আঙ্গুর বলেন, আমাদের দলীয় প্রার্থী পারভীন আক্তার এলাকায় জনপ্রিয় একজন নেত্রী। তিনি গত নির্বাচনের পর থেকে এলাকায় প্রতিটি ঘরে ঘরে গিয়েছেন। তিনি বিপদে-আপদে মানুষের পাশে রয়েছেন। যোগ্যনেত্রী বলেই দল তাকে মনোনয়ন দিয়েছেন। ধানের শীর্ষ দলের প্রতীক। দলের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সবাই মাঠে ঝাঁপিয়ে পড়ুন।

সাবেক এমপি আরও বলেন, মাঠ পর্যায়ে আমি ঘুরে দেখেছি বিএনপির মেয়র প্রার্থী পারভীন আক্তারের পক্ষে ভোটের জোয়ার সৃষ্টি হয়ে গেছে। মানুষ ধানের র্শীষ প্রতীকে ভোট দেওয়ার অপেক্ষায়। একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে আশা করছি বিপুল ভোটের ব্যবধানেই পারভীন জয়লাভ করবেন। তার পক্ষে বিএনপির কেন্দ্র, জেলা ও থানা ও পৌরসভার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মাঠে নেমেছেন।

তিনি হুঁশিয়ারী দিয়ে বলেন, ভোটের দিন কোন প্রকার কারচুপি বিএনপির নেতাকর্মীরা বরদাস্ত করবে না। এসময় তিনি নির্বাচন সংশ্লিষ্ট কর্তাব্যাক্তিদের কাছে নির্বাচনের দিন বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করাসহ সুষ্ঠু একটি নির্বাচন উপহার দেওয়ার জন্য তিনি আহ্বান জানান।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *