আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সাবেক ইউপি চেয়ারম্যান রানু’র ভাইসহ ৪ ছাত্রদল নেতা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমেদের উপর হামলাকারী রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভুঁইয়া রানু’র চাচাতো ভাই ছাত্রদল নেতা মুনছুর ভুঁইয়া (৩০), নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আবু মোহাম্মদ মাছুম (৩২), যুবদল নেতা আল-আমিন (৩০) ও কাউছার মিয়াকে (৩৬) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গত ২১ আগষ্ট রবিবার নারায়ণগঞ্জ ম্যাজিষ্ট্রেট আদালত এ রিমান্ড মঞ্জুর করে।

পুলিশ জানায়, গত ১৯ আগষ্ট দাউদপুর ইউনিয়নের পলখান বটতলা এলাকায় ছাত্রদল ও যুবদলের সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্র, ককটেল, রাম দা, ছুরিসহ অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমেদের উপর হামলা চালায়। হামলাকারীরা রাসেল আহমেদকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা রাসেল আহমেদকে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে রাসেল আহমেদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ব্যাপারে দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসাইন মোল্লা বাদী হয়ে ২৩ জনকে নামীয় ও অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, মামলার এজাহার ভুক্ত আসামী মুনছুর ভুঁইয়া (৩০), আবু মোহাম্মদ মাছুম (৩২), আল-আমিন (৩০) ও কাউছার মিয়াকে (৩৬) গ্রেফতার করে দুই দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ