আজ মঙ্গলবার, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সানারপাড় হেলথ কেয়ারে ভুয়া ডাক্তার

সংবাদচর্চা রিপোর্ট:

সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকায় অবস্থিত “হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে” বিভিন্ন প্রকার টেষ্টের রিপোর্ট ও রোগী দেখে প্রেসক্রিপশন লেখার সময় ভুয়া ডাক্তার মোঃ তানবির আহমেদ সরকার (৩৬)’কে গ্রেফতার করেছে র‌্যাব-১১ । গত ১৯ অক্টোবর রাতে তাকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত ভুয়া ডাক্তারের নিকট হতে তার স্বাক্ষরিত ২ পাতা আল্ট্রাসনোগ্রাফি রিপোর্ট জব্দ করা হয়।

বুধবার ( ২০ অক্টোবর) র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে ।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার মোঃ তানবির আহমেদ সরকার কুমিল্লা জেলার দেবিদ্বার থানার শিবনগর এলাকার মোঃ আব্দুল মতিন সরকার এর ছেলে। সে দীর্ঘদিন যাবৎ নিজেকে সনোলজিষ্ট হিসেবে পরিচয় দিয়ে “হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে” নিয়মিত রোগীদের বিভিন্ন ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা ও প্রেসক্রিপশন দিয়ে আসছিল। র‌্যাবের অভিযানিক দল নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে তার ডাক্তারী সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে সে কোন ডাক্তারী সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখাতে পারেনি। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ