আজ মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সানারপাড়ে ৯ জুয়াড়ি গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

টেলিভিশনে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার টি-২০ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জুয়া খেলার সময় ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। ​গত ৬ আগস্ট সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকায় মেঘলা টি ষ্টোর নামক দোকানের ভিতর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় জুয়া খেলার সরঞ্জামাদি , একটি এলইডি টিভি ও জুয়া খেলার ১৬ হাজার ২শত টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জুয়াড়িরা হলেন, মোঃ সুমন মিয়া (২৮), শান্ত ওরফে ইসলাম এস্ট (২৬), মোঃ রুকু মিয়া (আলম) (২৪), সেন্টু হোসেন আমির (৩২), মোঃ মনির হোসেন (৩৮), মোঃ হাসান (৩২), মোঃ শামীম ভুঁইয়া (২৯), মোঃ সবুজ হাওলাদার (২৫), মোঃ শাহিন (২০)।

শনিবার ৭ আগস্ট র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।
র‌্যাবের এই কর্মকর্তা জানান , সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় মেঘলা টি ষ্টোর নামক দোকানের ভিতর বেশ কিছু দিন যাবৎ অর্থের বিনিময়ে টি-২০ ক্রিকেট খেলাসহ অন্যান্য খেলাকে কেন্দ্র করে কখনো গোপনে কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ