৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, বিকাল ৫:২৮

সাদা প্যানেলের পক্ষে এড. দিপুর প্রচারণা

সংবাদচর্চা অনলাইনঃ

সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি পদে আব্দুল মতিন খসরু ও সম্পাদক আব্দুল আলীম মিয়া জুয়েল এর পক্ষে ভোট চেয়েছেন  বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য ও নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি আনিসুর দিপু।

মঙ্গলবার ৯ই মার্চ সকালে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে এ প্রচারনা চালানো হয়।

এসময়  নারায়ণগঞ্জ বারের সাবেক সভাপতি এডভোকেট আনিসুর দিপু বলেন, সাধারণ আইনজীবীদের কাছে আমাদের আওয়ামী সমর্থিত সাদা প্যানেলের যথেষ্ঠ গ্রহণযোগ্যতা রয়েছে। তারা প্রত্যেকের সাথে হাস্যজ্জল ভাবে কথা বলেন। সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নির্বাচনে সভাপতি প্রার্থী আব্দুল মতিন খসরু সাবেক আইনমন্ত্রী ছিলেন, একই সাথে তিনি একজন এমপি তাই সারা দেশে তার ভালো পরিচিতি এবং গ্রহনযোগ্যতা রয়েছে।

অপর দিকে সম্পাদক প্রার্থী আব্দুল আলীম মিয়া জুয়েল সাবেক এটর্নি জেনারেল মাহবুব আলম ও বর্তমান এটর্নিজেনারেল এ এম আমিন উদ্দিনের খুব কাছের ব্যক্তি। তাদের সাথে তিনি কাজ করেছেন।

তিনি বলেন, তাদের প্রচারনার জন্য আমি ঢাকা, গাজীপুর, চট্রগ্রাম গিয়ে দেখিছি আইনজীবীদের নিকট তারা যথেষ্ঠ সারা পেয়েছে। আমি মনে করি তাদের ভালো দক্ষতার জন্য তারা জয়ী হবেন। একই সাথে তাদের জয়ের বেপারে আমরা শতভাগ আশাবাদি। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. আসাদুজ্জামান, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.খোকন সাহা, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি হাসান ফেরদাউস জুয়েল, এড. আবু আল মুজাহিদ পলু।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ