আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক সোহেলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সংবাদচর্চা রিপোর্ট:

স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভির রূপগঞ্জ প্রতিনিধি সোহেল কিরণের উপর হামলাকারী সন্ত্রাসী আফজালকে গ্রেফতার ও অন্য কাউকে হয়রানি না করার দাবিতে মানববন্ধন করা হয়েছে। গতকাল ৫ এপ্রিল বুধবার বিকালে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব ঢাকা-রূপসী-কাঞ্চন সড়কের মুড়াপাড়া বাজার এলাকায় এ মানববন্ধন করে। এ সময় মুড়াপাড়া বাজার ব্যবসায়ী, পথচারী ও এলাকাবাসী মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনপূর্বক রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন। সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সহ সভাপতি শফিকুল আলম মামুন, সাংবাদিক এসএম রোবেল মাহমুদ, এস এম আবু কাউছার, শেখ সুমন আহম্মেদ, মীর শফিকুল ইসলাম, আলম হোসাইন, অনুপম হাসান ফরিদ, নাজমুল হোসেন। বক্তারা বলেন, সুযোগ পেলেই নিরীহ মানুষকে পুলিশ হয়রানি করছে। এ ঘটনায় অন্য কাউকে পুলিশি হয়রানি করা চলবেনা। আগামী ২৪ ঘন্টার মধ্যে সন্ত্রাসী আফজালকে গ্রেফতার করতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় সড়ক অবরোধসহ বৃহত্তর আন্দোলনের কর্মসুচি ঘোষণা করা হবে। পরে সাংবাদিকরা বিক্ষোভ মিছিল নিয়ে মুড়াপাড়া এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
সন্ত্রাসী হামলার ঘটনায় সোহেল কিরণের ছোট ভাই ভোরের কাগজ পত্রিকার নারায়ণগঞ্জ (উত্তর) প্রতিনিধি শাহেল মাহমুদ বাদী হয়ে সন্ত্রাসী আফজাল হোসেনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। মামলা রুজু করা হয়েছে। হামলার ঘটনায় জড়িত আফজালকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

উল্লেখ্য গত ৪ এপ্রিল রাত ১০ টায় রূপগঞ্জের কাঞ্চন বাজারে সাংবাদিক সোহেল কিরণ সন্ত্রাসীদের কবলে পড়েন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ