আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘সহিংসতাকারীরা রেহাই পাবে না’

নবকুমার:

দেশের উন্নয়ন অগ্রযাত্রা ঠেকাতে বিরোধী দল বিএনপি কর্মসূচির নামে সহিংসতা চালাচ্ছে বলে জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি। মন্ত্রী বলেন , আওয়ামী লীগ সহিংসতা পছন্দ করে না। জননেত্রী শেখ হাসিনা সব সময় শান্তির পক্ষে। তিনি উন্নয়নের রাজনীতি করেন। দেশের প্রত্যেকটা সেক্টরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন করেছেন। সেই উন্নয়নের সুফল দেশের জনগণ ভোগ করছে। শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করেছে শেখ হাসিনার সরকার।
গোলাম দস্তগীর গাজী বলেন, কর্মসূচি পালনের নামে সহিংসতা চালালে ‘সহিংসতাকারীরা রেহাই পাবে না’। প্রশাসন অবশ্যই সহিংসতাকারীদের আইনের আওতায় নিয়ে আসবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ঠেকাতে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে বিএনপি। আমরা জনগণকে সাথে নিয়ে তাদের ষড়যন্ত্র মোকাবেলা করবো। কোন অপশক্তি দেশের উন্নয়ন ঠেকাতে পারবে না।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলার রূপসী নিউ মডেল স্কুল অ্যান্ড কলেজের নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধন ও সংবর্ধনা অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, জাতিকে শিক্ষিত হিসেবে গড়ে তুলতে শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক। ‘বর্তমান সরকারের সকল সুযোগ সুবিধার মাঝেও নতুন প্রজন্মকে সঠিক শিক্ষায় দক্ষ মানবসম্পদ হিসেবে তৈরি করতে না পারলে জাতি হিসেবে আমরা পিছিয়ে পড়ব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। তারা দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত। দেশের জনগণও যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে।

সভায় আরও বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ হারুন অর রশিদ, ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল মোল্লা, আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো: মুন্না খাঁন।
এসময় রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, আওয়ামী লীগ নেতা ফিরোজ ভুঁইয়া, তারাব পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, আক্তার হোসেন মোল্লা, নবকিশলয় হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নজিবর রহমান, গন্ধর্বপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র সাহা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য রূপসী নিউ মডেল স্কুল অ্যান্ড কলেজ এমপিওভুক্ত হওয়ায় ওই প্রতিষ্ঠানের পক্ষ থেকে গতকাল মন্ত্রীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ