১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৪:৪০

সরকার পতনের হুমকি দিলেন তৈমূর

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, এ (আ.লীগ) সরকারের পতন হবে নারায়ণগঞ্জ থেকে। আপনারা রাজপথে থাকবেন। আমি ওয়াদা করছি আমিও রাজপথে থাকব। গুলি খেয়ে যে অভ্যাস হয়েছে আমার সেটা আপনাদেরও আছে।

তিনি বলেন, সরকার জনগণের পকেট কাটা শুরু করেছে। একদিকে তারা জ্বালানি তেলের দাম বৃদ্ধি করেছে অন্যদিকে বাসের ভাড়াও মিটিং করে করে বৃদ্ধি করেছে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণের পক্ষে আপনারা দাঁড়িয়েছেন। অবশ্যই আমাদের বিজয় হবে। জনগণকে আরও ঐক্যবদ্ধ হতে হবে। এ সরকারের জন্য একটি গণঅভ্যুত্থান দরকার।

শুক্রবার (১২ নভেম্বর) সকাল ১১ টায় তেল, বাস ভাড়া ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। সেখানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তৈমুর বলেন, একটা বিল্ডিং যখন খসে পড়ে একসঙ্গে খসে পড়ে না। আস্তে আস্তে খসে পড়ে। সরকার আজ সে পর্যায়ে চলে গেছে। কারণ সরকার জনগণের পকেটে হাত দিয়েছে। এ জনগণের মধ্যে দেশের কৃষক-শ্রমিক, মেহনতি জনতা, কর্মচারী সবাই আছেন। সুতরাং আপনারা ঐক্যবদ্ধ থাকেন। অবশ্যই আপনাদের বিজয় সুনিশ্চিত।

তিনি আরও বলেন, আপনারা সবাই জানেন দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি এবং জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে দেশ ও জাতির স্বার্থে আপনারা একত্রিত হয়েছেন। আপনাদের এ চেষ্টা এ আন্দোলন দেশবাসী মনে রাখবে। দেশ ও জাতি মনে রাখবে আমাদের দেশ নেতা তারেক রহমানকে, যিনি আন্দোলনে সার্বক্ষনিক সংগঠনকে পরিচালনা করছেন।

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, আলহাজ্ব নাসির উদ্দীন, এডভোকেট হুমায়ুন আহমেদ, লুৎফর রহমান আবদু, নজরুল ইসলাম পান্না, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য রিয়াদ মোঃ চৌধুরী,রুহুল আমিন শিকদার, একরামুল কবির মামুন, জুয়েল আহমেদ, আবুল কালাম আজাদ, মোশাররফ হোসেন, এম এ হালিম জুয়েল, শাহ- আলম হিরা, রহিমা শরিফ মায়া, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু,নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আনোয়ার সাদাত সায়েম, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সভাপতি সামছুল ইসলাম বেনু , খন্দকার মনিরুল ইসলাম, জাকির হোসেন রবিন, আবু তাহের আজাদ, সাইফুল ইসলাম বিল্পব,শহিদুল রহমান স্বপন, সেলিম হোসেন দিপু, আশরাফ ভুইয়া, আঃ খালেক টিপু, মাসুদ রানা প্রমুখ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ