৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৪১

‘সরকারের সহায়তা থেকে কেউ বাদ যাচ্ছে না’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনা (এসএমই ঋণ) বিতরণ করা হয়েছে। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড এর মাধ্যমে বৃহস্পতিবার ১৯ আগস্ট এ পল্লী উদ্যোক্তা ঋণ বিতরণ করেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সাথে করোনা ভাইরাস মোকাবেলা করে যাচ্ছেন। তিনি জনগণের জন্য বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছেন। ব্যবসায়ীরা প্রণোদনা পাচ্ছে। গরীব অসহায় মানুষ পাচ্ছে সরকারের সহায়তা। সরকারের সহায়তা থেকে কেউ বাদ যাচ্ছে না।


উপজেলা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ বিআরডিবির উপ পরিচালক মিজানুর রহমান, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিকুর ইসলাম, রূপগঞ্জ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা অলিউল্লাহ খান, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মোঃ মনির হোসেন সহ আরো অনেকে। এছাড়া সফল কৃষকদের মাঝে আদা ও হলুদের বীজ তুলে দেওয়া হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ