আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘সম্প্রীতি রক্ষায় আওয়ামী লীগ বদ্ধ পরিকর’

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে দেশের রাজনীতিতে অসাম্প্রদায়িক চেতনার সুবাতাস ছড়িয়ে দিতে আওয়ামী লীগ বদ্ধ পরিকর। একটি অপশক্তি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার জন্য ষড়যন্ত্র করছে। জননেত্রী শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার জন্য কাজ করে যাচ্ছেন। আপনারা ভোট দিলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হতে পারবে। কেউ ভোট নষ্ট করবেন না। বিরোধী দল নানা কথা বলবে। মিথ্যা কথা বলবে। আপনারা উন্নয়ন দেখবেন। শেখ হাসিনা কি উন্নয়ন করছেন সেইটা আপনারা লক্ষ্য করবেন। শেখ হাসিনাকে সুযোগ দিলে আপনারা আরও উন্নত সুযোগ সুবিধা পাবেন।
তিনি বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন ১২ ঘন্টা পর্যন্ত লোডশেডিং হয়েছে। কৃষক সার পায়নি। জনগণ বিএনপির অপকর্ম , লুটপাট আর দুর্নীতি ভুলে যায়নি।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, আওয়ামী লীগ সরকার পরপর তিনবার ক্ষমতায় আছে বলেই আমাদের গর্বের পদ্মা সেতু নির্মাণ হয়েছে। স্বাধীনতার পরে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সবচেয়ে বড় প্রতিষ্ঠান পদ্মা সেতু নির্মাণ করেছেন। দেশের মানুষ এখন পদ্মাসেতুর সুফল ভোগ করছে।

গত ২২ জুলাই সিদ্ধেশ্বরী কালী মন্দিরে সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা পরিষদ এর দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এসব কথা বলেন। এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, শ্রী জয়ন্ত কুমার দেব, সুব্রত পাল, প্রণব সাহা, শ্যামল দত্ত, কাজল দেবনাথসহ অনেকে উপস্থিত ছিলেন।
বস্ত্র ও পাটমন্ত্রী আরও বলেন, যতদিন আমি বেচে থাকব ততদিন রূপগঞ্জবাসীর জন্য আমি ও আমার পরিবার কাজ করে যাবে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে এই এলাকায় দায়িত্ব দিয়েছেন। তিনি আমাকে মন্ত্রীও বানিয়েছেন। নেত্রীর নির্দেশ পালন করে যাচ্ছি।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে গোলাম দস্তগীর গাজী বলেন , আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর দিকে খেয়াল রাখবেন। শেখ হাসিনা বেচে থাকলে দেশের মানুষ অনেক কিছু পাবে। জনগণের সুযোগ সুবিধা ডাবল হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ