আজ রবিবার, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

‘সব ধরণের খেলা হবে’

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন ,নারায়ণগঞ্জের সাংবাদিকরা ভাবছে আমি নতুন কিছু বলবো ,না সরি আমি অন্য কিছু বলবো না আমি নৌকা বাইচ নিয়েই কথা বলবো । তিনটা নৌকা ডুবে গেছে। ডুবা থেকে উঠে আবার চালিয়ে গেছে। মোটামুটি আমরা সবাই পানিতে ভিজেছি। আমি পুলিশের একটা স্প্রিজবোট ছিলো ওটার মধ্যে আমি লাফ দিয়ে উঠেছি। আমাদের শ্লোগান আজকে ভাড়া করে নিয়ে যাওয়া হয়েছে পশ্চিমবঙ্গসহ সব জয়গায় যেটা আমি নারায়ণগঞ্জের ছোট্ট একটা মানুষ একসময় বলছিলাম ‘খেলা হবে’ ওই খেলা আজকে হয়েছে ।

প্রতিবছর নৌকা বাইচসহ আমাদের গ্রামীণ খেলাগুলো আয়োজন করার আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, খেলা হবে , সব ধরণের খেলা হবে এবং জিতবো আমরা।

মঙ্গলবার ( ২৮ ডিসেম্বর) মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ফতুল্লায় ধলেশ^রী নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শামীম ওসমান এসব কথা বলেন।

এসময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: তোফাজ্জল হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: রিফাত ফেরদৌস, উপপরিচালক, (স্থানীয় সরকার, নারায়ণগঞ্জ) ফাতেমা তুল জান্নাত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি), সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেল

কোহিনুর আক্তার, সহকারী কমিশনার (ভূমি), উপজেলা ভূমি অফিস, নারায়ণগঞ্জ সদর রুবাইয়া খানম, সহকারী কমিশনার (ভূমি)সহ ইউপি চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ