আজ মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘সবাই সজাগ থাকবেন’

সংবাদচর্চা রিপোর্ট:
রূপগঞ্জবাসীকে ভূমিদস্যু ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিসিবির পরিচালক গাজী গোলাম মূর্তজা পাপ্পা। গতকাল ভুলতা এলাকায় স্কলার্স হোম স্কুল এন্ড কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।
গাজী গোলাম মূর্তজা পাপ্পা বলেন, জাতিকে শিক্ষিত করে তুলতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তাই বিদ্যালয়ে নিয়মিত শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে অভিভাবকদের সজাগ থাকতে হবে। শিক্ষা ছাড়া জাতির উন্নতি হয় না, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষৎ। তাই সব শিক্ষার্থীকে পড়ালেখায় আরও মনোযোগী হতে হবে। শুধু এ প্লাস নয় জ্ঞান অর্জনের জন্য সবাইকে পড়তে হবে।
বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি এডভোকেট সুমন মিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া, স্কলার্স হোম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান খান, স্কলার্স হোম স্কুল এন্ড কলেজের পরিচালক রুহুল আমিন, মামুন আহম্মদ, মনির দেওয়ান ও মীর জহিরুল ইসলাম সহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ