১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, বিকাল ৪:০০

সবাই যমুনা ব্যাংকের সেবা নিবেন: পাপ্পা গাজী


নবকুমার: রূপগঞ্জ ইউনিয়নে যমুনা ব্যাংকের ভক্তবাড়ী উপশাখার ( যমুনা ব্যাংক রূপগঞ্জ শাখার অধীনে ) উদ্বোধন করা হয়েছে। সোমবার ( ১৪ সেপ্টেম্বর) দুপুরে যমুনা ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক, বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা এই উপশাখার উদ্বোধন করেন।
এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, ২০০৯ সালের আগে রূপগঞ্জে খুবই কম বেসরকারী ব্যাংকের শাখা ছিলো। তারাব থেকে শুরু হয়ে বর্তমানে রূপগঞ্জ উপজেলায় যমুনা ব্যাংকের ৮ টি শাখা রয়েছে। প্রত্যেকটি শাখাই লাভজনক। যমুনা ব্যাংক একটি আধুনিক ব্যাংক। ডিজিটাল পদ্ধতিতে ব্যাংকটি চলে। আমার প্রিয় রূপগঞ্জের সবাইকে বলব আপনার যমুনা ব্যাংকের সেবা নিবেন।
সভায় আরো বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান। তিনি বলেন, যমুনা ব্যাংক প্রাকৃতিক এবং জাতীয় দুর্যোগে আমাদের দেশ এবং জনগণের পাশেই ছিলো। এটা আনন্দের বিষয় একটা উপজেলায় রূপগঞ্জে যমুনা ব্যাংকের ৮ টা শাখা আছে। এই ব্যাংকের সাথে যারা জড়িত আছেন তাদের সবাইকে আমি ধন্যবাদ জানাচ্ছি। রূপগঞ্জের পিতলগঞ্জে মেট্টোরেলসহ অনেকগুলো সরকারী প্রজেক্ট আছে । এখানে যমুনা ব্যাংকের একটি শাখা উদ্বোধন জনগণের জন্য সত্যিই কার্যকর এবং ভালো হবে।
এসময় রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) আফিফা খাঁন, বস্ত্র ও পাটমন্ত্রীর বিশেষ সহকারী এমদাদুল হক, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, এমায়েত হোসেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ছালাউদ্দিন ভুঁইয়া , রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক, আওয়ামী লীগ নেতা ওবায়দুল মজিদ জুয়েল মাস্টার, আনছার আলী, উপজেলা যুবলীগ নেতা ইমন হাসান খোকন, ছাত্রলীগ নেতা আব্দুল আজিজ, ইউপি সদস্য ও যুব মহিলা লীগ নেত্রী জিন্নাত আরা জিসানসহ যমুনা ব্যাংকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ