আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘সবাই মিলে কাজ করলে শত্রু আসবে না’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি। তিনি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন করছেন।

মেয়র আরও বলেন, নারীরা এখন পিছিয়ে নেই। শহীদ বকুল স্মৃতি সংসদ এগিয়ে যাবে। ৪ নং ওয়ার্ডে আমি বসবাস করি, এই ওয়ার্ডেই ক্লাবটি। ক্লাবের সবাইকে আমি ভালোবাসি। সবাই মিলে কাজ করলে শত্রু আসবে না। বিরোধী দল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

গত ১২ জানুয়ারি বিকালে তারাব পৌরসভার বরপা এলাকায় আনন্দ পল্লীতে শহীদ বকুল স্মৃতি সংসদ আয়োজিত বার্ষিক বনভোজন ও অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা।
শহীদ বকুল স্মৃতি সংসদের সভাপতি আক্তার হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন শহীদ বকুল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মো: আঃ হালিম ভুঁইয়া, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক ও শহীদ বকুল স্মৃতি সংসদের সহ-সভাপতি আব্দুল্লাহ খাঁন মুন্না, ইসি সদস্য মো: আইনুল কবির দিমন।

স্পন্সরেড আর্টিকেলঃ