২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:৫৩

‘সম্প্রীতি নষ্টকারীদের ছাড় দেওয়া হবে না’

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন , আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার সকল ধর্মের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

হিন্দু সম্প্রদায়ের লোকদের উদ্দেশ্যে তিনি বলেন, সম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারিদের আপনারা বর্জন করবেন। যারা দুর্গা পূজায় সম্প্রীতি নষ্ট করবে তাদেরকে ছাড় দেওয়া হবে না।
শনিবার (১১ সেপ্টেম্বর ) দুপুরে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় শ্রী শ্রী আনন্দময়ী কালী মন্দিরের উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু যে অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখে ছিলেন তার কন্যা জননেত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করে যাচ্ছে। শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশের সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা পেয়েছে। কোন ধর্ম পালনে বাধা নেই। বহিঃবিশ্বে বাংলাদেশ আজ মানবিক রাষ্ট্রের স্বীকৃতি পেয়েছে।

মুড়াপাড়া শ্রী শ্রী আনন্দময়ী কালী মন্দির কমিটির সহসভাপতি সুমল সাহার সভাপতিত্বে ও মুড়াপাড়া শ্রী শ্রী আনন্দময়ী কালী মন্দির কমিটির প্রচার সম্পাদক সুব্রত চন্দ্র সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, তারাব পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম, উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, ইউপি সদস্য ওমর ফারুক, রেহেনা আক্তার, লাভলী আক্তার ।

স্পন্সরেড আর্টিকেলঃ