আজ বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

সকলের মন থেকে প্রতিহিংসা সরে যাক :মন্ত্রী গাজী

নিজস্ব প্রতিবেদক:
বাংলা নববর্ষ ১৪২৯ নানা আয়োজনে রূপগঞ্জে উদযাপিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল বৈশাখী মেলা উদ্বোধন, আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা। রঙ, বে-রঙের বেলুন উড়িয়ে, বাঁশি বাজিয়ে ও নানা সঙ সেজে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা কমপ্লেক্স, মঠেরঘাট, সরকারি মুড়াপাড়া কলেজ ও মুড়াপাড়া এলাকা পরিদর্শন শেষে মুড়াপাড়া আমবাগানে আয়োজিত মেলা প্রাঙ্গণে শেষ হয়। মঙ্গল শোভা যাত্রায় নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

মেলা প্রাঙ্গনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহান। সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা শিক্ষা অফিসার রফিক উদ্দিন আহমেদ, উপজেলা যুবউন্নয়ন অফিসার মাসুদ মজুমদার, সরকারি মুড়াপাড়া কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ, ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. আব্দুল আউয়াল মোল্লা, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান, আলহাজ্ব আব্দুল মান্নান মুন্সি, সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন ও সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন প্রমূখ।

সভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, বাংলা নববর্ষ বাঙালির প্রাণের উৎসব। এ উৎসব সার্বজনীন উৎসব। সুখ ও শান্তিতে সকলের জীবনে বয়ে আসুক নতুন বছরের নতুন দিগন্ত। উন্মুক্ত হোক নতুন সূর্যের আলোয়। হিংসা, প্রতিহিংসা, জটিলতা সরে যাক সকলের মন থেকে। মানবতার বন্ধনে আবদ্ধ হোক সকলের জীবন।

স্পন্সরেড আর্টিকেলঃ