Wednesday , February 21 2018

বিএনপিকে ধ্বংস করছে সংস্কারপন্থীরা: মান্নান

বিএনপিকে ধ্বংস করছে সংস্কারপন্থীরা: মান্নানসংস্কারপন্থীরাসংবাদচর্চা ডেস্ক:

১১/১ তে দেশনেত্রী খালেদা জিয়ার মাইনাস করে নিজেদের আখের গোছাতে যেমন ব্যস্ত ছিল এখনও তারা দলের জন্য করা না করে নেতাকর্মীদের খোঁজ খবর না নিয়ে শুরু মনোনয়নের জন্য দৌড়ঝাপ করছে। তারা দলের জন্য নয় নিজের জন্য দল করে। শুক্রবার সকালে নয়াপুর বিএনপির কার্যালয়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২ তম জন্মবার্ষিকী উপলক্ষে সোনারগাঁ থানা বিএনপির উদ্যোগে আলোচনা অনুষ্টান ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে মান্নান বলেন,

কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য, সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান আরো বলেছেন সোনারগাঁয়ের সংস্কারপন্থীরা নেতারা এখনো থানা বিএনপিকে ধ্বংস করার কাজে লিপ্ত রয়েছে। তারা দলের জন্য কাজ করে না দলের নেতাদের মধ্যে বিভক্তি সৃষ্টি করে।

সোনারগাঁ থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক রুমি, জামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আল মুজাহিদ মল্লিক, সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভূইয়া মাসুম, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব সিরাজুল হক ভূঁইয়া, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাইজুল ইসলাম সরকার, সম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ইজ্জত আলী, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব আলী আজগর, বারদী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক হাজ্বী আব্দুর রহমান মুন্সি প্রমুখ।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *