সংসদে তৈমূরের দুঃখের খবর

132

সংবাদচর্চা রিপোর্ট:

উনি সংসদ সদস্য নন দলের কোনো বড় নেতাও নন তার পরও বার বার জাতীয় সংসদে উনাকে নিয়ে আলোচনা হয়েছে। উনি আর কেউ নন উনি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা এড.তৈমূর আলম খন্দকার । সোমবার ( ১০ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে পাবনা ১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এড.শামসুল হক টুকু জাতীয় সংসদে তৈমূর আলম খন্দকারের দুঃখের খবর প্রকাশ করেছেন। তিনি বলেন, গত কয়েক দিন আগে ( ৮ ফেব্রুয়ারি) আমাদের বাংলাদেশে বধির সংস্থার একটি নির্বাচন হলো। ওই তৈমূর খন্দকার আর বিএনপির বিচারপতির সন্তান নির্বাচন করলো। আমাদের অক্ষত আমাদের সাধারণ কর্মীর কাছে সারা বাংলাদেশের শ্রবণ বাক প্রতিবন্ধীরা তারা ভোট দিয়ে ওই তৈমূর খন্দকারকে পরাজিত করেছে। প্রতিটি ক্ষেত্রে ওদের জনসমর্থন হ্রাস পেয়ে গেছে ।

এদিকে তৈমূর খন্দকার নিয়ে প্রধানমন্ত্রী জাতীয় সংসদে কথা বলেছিলেন। যতবার তৈমূর আলম খন্দকারকে নিয়ে আলোচনা হয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপির অন্যকোনো নেতাদের নিয়ে আলোচনা হয় নাই।

প্রসঙ্গত দীর্ঘদিন তৈমূর আলম খন্দকার জাতীয় বর্ধির সংস্থার সভাপতির দায়িত্ব পালন করেছেন। এবার তার ভরাডুবি হয়েছে। আর দীর্ঘদিন পর জাতীয় বধির সংস্থার সভাপতি পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।