Thursday , October 18 2018

সংশোধনী পরকীয়ার জের ধরে রূপগঞ্জে নগদ টাকাসহ স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের হাত ধরে পালালো গৃহবধূ

সংশোধনী
পরকীয়ার জের ধরে
রূপগঞ্জে নগদ টাকাসহ স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের হাত ধরে পালালো গৃহবধূসংশোধনী
রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকীয়া জের ধরে সালমা বেগম (২৮) নামে এক গৃহবধূ নগদ টাকাসহ স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার বিকেলে উপজেলার কাঞ্চন এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ সালমা বেগম আড়াইহাজার উপজেলার গির্দা এলাকার নুরু মিয়ার মেয়ে।
শাশুরি নূর বেগম জানান, ৫ বছর আগে তার ছেলে আল-আমিনের সঙ্গে সালমা বেগমের ইসলামী শরিআত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে ফাতেমা নামে (৪) বছরের একটি মেয়ে সন্তানের জন্ম হয়। বিয়ের পর ছেলে আল-আমিন বিদেশে চলে যায়। আল-আমিন বিদেশে চলে যাওয়ার পর থেকে সালমা বেগম পরকীয়ায় জড়িয়ে পরেন। শাশুরি নূর বেগম পরকীয়ার ব্যাপারটি জানতে পেরে সালমা বেগমকে বিষয়টি বলে। পরকীয়ার বিষয়টি বললে সালমা বেগম ক্ষিপ্ত হয়ে নূর বেগমকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করেন। এ বিষয় নিয়ে বেশি বাড়াবাড়ি করলে মিথ্যা নারী নির্যাতন মামলা করে হয়রানী করবে বলেও হুমকি ধামকি প্রদান করেন। বৃহস্পতিবার সকালে সালমা বেগম পরিবারেরর কাউকে কিছু না বলে ঘর থেকে নগদ ৩ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায়।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *