আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ষড়যন্ত্র মোকাবেলার জন্য প্রস্তুত থাকবেন’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বৈধ গ্যাস সংযোগ কাটা হচ্ছে না। মাংনা খাওয়ার দিন শেষ। বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন ১২ ঘন্টা পর্যন্ত লোডশেডিং হয়েছে। গ্যাস ও পানির চরম সংকট ছিলো। কৃষক সার পায়নি। জনগণ বিএনপির অপকর্ম , লুটপাট আর দুর্নীতি ভুলে যায়নি। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে রক্ষা করছেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। বিএনপি-জামায়াত-যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনিরা মিলে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাচ্ছে। উন্নয়ন ও গণতন্ত্র বিরোধী চক্রের যে কোনো অপতৎপরতা-ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করার জন্য সর্বদা প্রস্তুত থাকবেন।
গতকাল কাঞ্চনে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু শুধু বাঙালির না। তিনি সারা বিশ্বের নেতা। যেখানেই অন্যায় অবিচার ছিলো সেখানেই বঙ্গবন্ধু প্রতিবাদ করেছেন। বিশ্বে বহু রাজনৈতিক হত্যাকান্ড হয়েছে। কোন হত্যাকান্ডে অবুঝ শিশু এবং অন্তঃসত্ত্বা মহিলা ছিলো না। বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যাকান্ড বিশ্বের ইতিহাসে সবচেয়ে বড় অবমানবিক হত্যাকান্ড। খুনিরা সেদিন শিশু রাসেলকে পর্যন্ত রক্ষা করেনি। বঙ্গবন্ধুর রক্ত বৃথা যাবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বাস্তবায়ন করে যাচ্ছে। তিনি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কাঞ্চন পৌরসভা মেয়র আলহাজ¦ রফিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ¦ গোলাম রসুল কলি। এসময় আওয়ামীলীগ নেতা শেখ সাইফুল ইসলাম, এমায়েত হোসেন, ফখরুল ইসলাম তপন, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ¦ কামরুল হাসান তুহিন, উপজলো স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাঈম ভুইয়া, শ্রমিকলীগ নেতা মতিয়ার রহমান আকন্দ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন, সাত্তার জুট মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান র্শিক্ষক আবুল কালাম আজাদ, উপজেলা মহিলালীগের সাধারন সম্পাদক শিলা রানী পাল, উপজেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়াসহ অনেকে উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানের আয়োজন করে কাঞ্চন পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন । পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ