আজ সোমবার, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে’

নবকুমার :

রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, “বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি দেশবাসীর জন্য কাজ করে যাচ্ছেন। আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আমরা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাব। দেশ বিরোধী সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমাদের দেশের উন্নয়নের অগ্রগতি এগিয়ে যাচ্ছে।”
গতকাল (৪ জুলাই) দুপুরে রাজধানীর কাকরাইল এলাকায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অডিটোরিয়ামে জিওবি-ইউনিসেফ ওয়াশ প্রকল্পের আওতায় তারাবো পৌরসভা ও হোমনা পৌরসভায় চলমান ‘ জিওবি-ইউনিসেফ সাপোর্টেড’ ওয়াশ প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা এবং লার্নিং শেয়ারিং কর্মশালায় অংশ গ্রহন করে তিনি এসব কথা বলেন।
তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, “পদ্মা সেতুর সুফল প্রজন্মের পর প্রজন্ম ভোগ করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় প্রত্যয় নেতৃত্বে পদ্মা সেতু বাস্তবায়ন হওয়ায় তার নাম প্রজন্মের পর প্রজন্ম মনে রাখবে। প্রধানমন্ত্রীর দূরদৃষ্টি সম্পন্ন বলিষ্ঠ নেতৃত্বে আজ স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। পদ্মা সেতুর মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে পরিচিত হচ্ছে। এ অর্জনের কারণে বাংলাদেশ বহুদুর এগিয়ে যাবে।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ সাইফুর রহমান, হোমনা পৌরসভার মেয়র এডভোকেট নজরুল ইসলাম, জিওবি-ইউনিসেফ ওয়াশ প্রকল্পের প্রকল্প পরিচালক এহতেসামুল হক রাসেল, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, ইউনিসেফ এর ওয়াশ স্পেশালিষ্ট শফিকুল ইসলাম, ইউনিসেফ এর ওয়াশ অফিসার ফিরোজ আলম, তারাবো পৌরসভার কাউন্সিলর আমির হোসেন ভুঁইয়া, আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম মনির, জসিম উদ্দিন, লায়লা পারভীন ও জোসনা বেগম সহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ