আজ বৃহস্পতিবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শ্রাবন্তীর এতো লাগে

অনলাইন ডেস্ক: আলোচিত টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বিয়ে করে হ্যাট্রিক করেছেন । তার কোনো সংসার টিকেনি। শুধু বিচ্ছেদই নয়, রোশান সিংয়ের বিরুদ্ধে খোরপোষের মামলাও দায়ের করেছেন তিনি। আর সেখানে তিনি মাসভিত্তিতে বড় অংকের টাকা দাবিও করেছেন।

আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও এক বছর ধরেই আলাদা থাকছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার তৃতীয় স্বামী রোশান সিং। পুনরায় সংসার করতে চেয়ে রোশান মামলা করলেও বিচ্ছেদ চেয়ে পাল্টা মামলা করেছেন শ্রাবন্তী।

গত ১৬ সেপ্টেম্বর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করেন শ্রাবন্তী। ক্রিমিনাল প্রসিডিউর কোডের ১২৫ ধারা অনুযায়ী, রোশানের কাছ থেকে প্রতিমাসে ভরণপোষণের জন্য মোটা টাকাও দাবি করেছেন শ্রাবন্তী। সূত্রের খবর, তিনি প্রতি মাসে ৭ লক্ষ রুপি দাবি করেছেন! বাংলাদেশি মুদ্রায় তা ৭ লাখ ৯৮ হাজার ১৪৯ টাকা।

এই সম্পর্কে এক সংবাদমাধ্যমকে রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, ‘খবরটি সত্য। রোশানের কাছ থেকে খোরপোষ বাবদ প্রতি মাসে ৭ লক্ষ রুপি দাবি করেছেন শ্রাবন্তী। আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে।’

যদিও এই নিয়ে শ্রাবন্তী কোনও মন্তব্য করেননি। তিনি দিব্যি ঘুরে বেড়াচ্ছেন কখনও পাহাড়ে, কখনও সমুদ্রে।

উল্লেখ্য, গত বছর পূজার সময় থেকে এক ছাদের নিচে থাকেন না শ্রাবন্তী ও রোশান। এরপর সময় যত গড়িয়েছে ততই দুজনের দাম্পত্য কলহ প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে, নতুন প্রেমেও জড়িয়েছেন এই নায়িকা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

স্পন্সরেড আর্টিকেলঃ