শেখ হাসিনা মুক্তি না পেলে বাংলাদেশ হত স্বৈরাচার জঙ্গি রাষ্ট্র :এমপি গাজী

52
শেখ হাসিনা মুক্তি না পেলে

For Advertisement: 01921400867/ 01981617415

শেখ হাসিনা মুক্তি না পেলে

সংবাদচর্চা রিপোর্ট:

আগামীকাল ১৬ জুলাই বাংলাদেশ আ.লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্ধী দিবস উপলক্ষে রাজধীনীর রিপোর্টাস ইউনিটিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১৫ জুলাই সাগর-রুনি মিলনায়তনে স্বপ্ন ফাউন্ডেশনের সভাপতি রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক ড. দিপু মনি এমপি।

শেখ হাসিনা মুক্তি না পেলে

সম্মানিত আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য রণাঙ্গনের খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

গোলাম দস্তগীর গাজী বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে হত্যার জন্য বারবার চেষ্টা করছে কিন্তু পারে নাই। ওদের লক্ষ একটাই শেখ হাসিনাকে হত্যা বা জেলে ডুকাতে পারলে বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করা যাবে। কিন্তু  মুক্তিযুদ্ধের  চেতনায় বিশ্বাসীরা শেখ হাসিনাকে দুর্বার আন্দোলনের মাধ্যমে মিথ্যা মামলা থেকে  মুক্তি করে নিয়ে আসে।

গোলাম দস্তগীর গাজী আরো বলেন,শেখ হাসিনা কারা মুক্তি পেয়েছে বলেই আজ বাংলাদেশে এত দৃশ্যমান উন্নয়ন হচ্ছে। সমুদ্রের তলদেশ থেকে মহাকাশ জয় করছে। শেখ হাসিনা মুক্তি না পেলে বাংলাদেশ হত স্বৈরাচার জঙ্গী রাষ্ট্র। শেখ হাসিনার জন্য বাংলাদেশ আজ স্বৈরচার জঙ্গীবাদের অভিশাপ থেকে মুক্তি পেয়েছে। বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনা বাঙালি সংস্কৃতি রক্ষা করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। দেশ বাসিকে স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াতের সকল প্রকার ষড়যন্ত্র রুখে দিতে হবে। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে জনবন্ধু শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here