১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৮:৫৮

শেখ হাসিনা বাংলাদেশের জন্য আর্শীবাদ: পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আর্শীবাদ। তিনি যোগ্য পিতার যোগ্য কন্যা। ছাত্রজীবন থেকেই রাজনীতিতে সক্রিয় ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দীর্ঘ যাত্রায় পার করেছেন নানা চড়াই-উতরাই। কারাভোগ করেছেন, একাধিকবার গৃহবন্দী ছিলেন। চারবার প্রধানমন্ত্রী হওয়ার রেকর্ড গড়েছেন। প্রায় তিন দশক ধরে আওয়ামী লীগকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বের কোনো বিকল্প নেই। তিনি বাংলাদেশের প্রত্যেকটা খাতে ব্যাপক উন্নয়ন করেছেন। বহিঃবিশে^ বাংলাদেশের সুনাম বাড়ছে। নারীরা নিরাপদে আছে। তার নেতৃত্বে বিদ্যুতের উন্নয়ন, পদ্মাসেতু, মেট্টোরেলসহ মেগাপ্রকল্প বাস্তবায়ন হচ্ছে।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর) বিকালে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে তারাব পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মন্ত্রীপুত্র পাপ্পা গাজী বলেন, একরাতে শেখ হাসিনা সবকিছু হারিয়েছে। তাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। আল্লার অশেষে রহমতে জনগণের দোয়ায় শেখ হাসিনা বেচে আছেন। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি।

তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করে। উনার জন্ম তারিখ ঠিক নাই। উনার স্বামী জিয়াউর রহমান একজন খুনি। তাদের ছেলে তারেক রহমান একজন দুর্নীতিবাজ শীর্ষ সন্ত্রাসী।

পাপ্পা গাজী বলেন, আওয়ামী লীগে হাইব্রিডদের স্থান নেই। নেত্রীর জন্মদিনে হাইব্রিডদের দল থেকে বের করে দেওয়ার শপথ নিতে হবে। নেত্রী সব সময় দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করে যাচ্ছেন। আমরাও তার নির্দেশ পালন করবো।

তারাব পৌর আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে তারাব পৌরসভার কাউন্সিলর আমির হোসেন, মনির হোসেন, আনোয়ার হোসেন, আতিক হোসেন, আওয়ামীলীগ নেতা তাবিবুল কাদির তমাল, ফিরোজ ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুবুর রহমান মেহের , সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা জনি, তারাব পৌর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সিনিয়র সহ-সভাপতি রিয়াজ আহমেদ, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম, তারাব পৌর ছাত্রলীগ সভাপতি আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক সোমেলসহ অনেকে উপস্থিত ছিলেন।

পরে দলীয় নেতাকর্মীদের সাথে প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও ৭৫ তম জন্মবার্ষিকীর কেক কাটেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

স্পন্সরেড আর্টিকেলঃ