১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৭:১৮

শেখ হাসিনার জন্য নারী সমাজ ধন্য : হাছিনা গাজী

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগ সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেছেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনার জন্য বাংলার নারী সমাজ ধন্য। তার দক্ষ নেতৃত্বে বাংলার নারী সমাজ চার দেয়ালের বন্দি থেকে মুক্তি পেয়েছে। আমরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারছি। নারীর ক্ষমতায়ন বৃদ্ধি পাচ্ছে।

তিনি বলেন, আফগান নারীরা খুব কষ্টে আছে। তাদেরকে চার দেয়ালের মাঝে বন্দি করে রেখেছে তালেবান। বাংলাদেশে এমনটা হতে দেয়নি জননেত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর) দুপুরে রূপসী গাজী ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন। অনুষ্ঠান যৌথভাবে আয়োজন করে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগ ও যুব মহিলা লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে হাছিনা গাজী বলেন, শেখ হাসিনা চার মেয়াদের সফল প্রধানমন্ত্রী। তিনি নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন। তার জন্য আমরা নারীরা গর্বিত।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, উপজেলা যুব মহিলা লীগ সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

পরে অতিথিবৃন্দ প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনের কেক কাটেন ।

স্পন্সরেড আর্টিকেলঃ