৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:২১

শেখ হাসিনার কারাবন্দি দিবসে কাঞ্চনে মিছিল

সংবাদচর্চা রিপোর্ট:

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ মাহফিল, আলোচনা সভা এবং অসহায়দের মাঝে বস্ত্র ও খাদ্য বিতরণ করা হয়েছে। শুক্রবার জনসমাগম এড়িয়ে আওয়ামী লীগ ও দলের অঙ্গ-সহযোগী এবং বিভিন্ন সংগঠন দিবসটি পালন করে।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় কাঞ্চন পৌর আওয়ামী লীগ দিবসটি উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা ও প্রতিবাদ মিছিলের আয়োজন করে। এসময় উপস্থিত ছিলেন , কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য এমায়েত হোসেন, মিলন হাজী। মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

প্রসঙ্গত ২০০৭ সালের ১৬ জুলাই ভোরে আওয়ামী লীগের সভাপতির বাসভবন সুধাসদন থেকে আটক করা হয় শেখ হাসিনাকে। পরে কয়েকটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে সংসদ ভবন এলাকায় স্থাপিত বিশেষ কারাগারে বন্দি রাখা হয় তাঁকে। এর প্রতিবাদে ফেটে পড়ে দলটির সর্বস্তরের নেতাকর্মীরা। ধীরে ধীরে তা তীব্র হয়। শেখ হাসিনার নামে মামলা না করায় তৎকালীন সরকার অমানবিক নির্যাতন করে বর্তমান নারায়ণগঞ্জ -১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ