২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ১১:৪৩

শুধুমাত্র টাকার কাছে হেরে গেছি : তৈমুর

সংবাদচর্চা অনলাইনঃ

এডভোকেট তৈমুর আলম খন্দাকার বলেন, আজও আমার ভাইয়ের হত্যা বিচার পাইনি। শুধুমাত্র টাকার কাছে হেরে গেছি। হত্যাকারীরা টাকা দিয়ে ত্রুটিপূর্ণ চার্জশীট করিয়েছে। তাই আজও বিচার পাইনি। খুনিরা আবারো ঢাকায় ফিরে আমাদের খুন করার হুমকি দিচ্ছে।

বৃহস্পতিবার ১৮ই ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে তৈমুর আলমের ছোট ভাই সাব্বির আলম খন্দাকারের ১৮তম মৃত্যু বার্ষিকিতে সমাবেশে তিনি এ কথা বলেন।   

তিনি বলেন, ‘আমার ভাইকে কোন ব্যক্তিগত কারণে হত্যা করা হয়নি। শুধু মাত্র সমাজসেবায় মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজের বিরুদ্ধে কথা বলার কারণে তাকে হত্যা করা হয়েছে। আমার ভাই আইনশৃঙ্খলার মিটিংয়ে সন্ত্রাসী চাঁদাবাজীদের নাম উল্লেখ্য করে এবং তারা কে কত টাকা পায় এসব বলার কারণে তাকে হত্যা করা হয়েছে। এ দিনটিকে (১৮ই ফ্রেবুয়ারী) সন্ত্রাস ও মাদক বিরোধী দিবস ঘোষনার দাবী করেন।

সাব্বির আলম খন্দাকার গার্মেন্ট মালিকদের সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফেকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) এর সাবেক সহ সভাপতি ও ব্যবসায়ী নেতা ছিলেন। মৃত্যুকালে তিনি নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসেরও সহ-সভাপতি ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ