আজ মঙ্গলবার, ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শীলার স্বামীর মৃত্যুর খবর পেয়ে ছুটে গেলেন মন্ত্রী গাজী

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক শীলা রানী পা‌লের স্বামী ও ভুলতা ইউ‌নিয়‌নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তপন চন্দ্র পাল এর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপু‌রে বা‌লিয়াপাড়া মহাশ্মশানে তাকে দাহ করা হয়। এ‌দি‌কে, তপন চন্দ্র পাল এর মৃত্যুর খবর পে‌য়ে মঙ্গলবার ১ ফেব্রুয়ারি সকা‌লে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতী‌ক এবং তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী তপন চন্দ্র পাল এর ভুলতা এলাকার বাসভব‌নে যান। এ সময়, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতী‌ক এবং তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী গভীর শোক প্রকাশ ক‌রে শোক সন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি সম‌বেদনা জা‌নান।
এ সময়, রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, ভুলতা ইউ‌নিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া, গোলাকান্দাইল ইউ‌নিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, রূপগঞ্জ ইউ‌নিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউ‌দ্দিন ভুঁইয়া, উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলী‌গের সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, উপ‌জেলা যুবম‌হিলালী‌গের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার, সাধারন সম্পাদক সে‌লিনা আক্তার রিতা সহ অ‌নে‌কে।

এ‌দি‌কে, এর আগে, সোমবার রাত দেড়টায় রূপগঞ্জ উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক শীলা রানী পা‌লের স্বামী তপন চন্দ্র পাল হৃদ‌রো‌গে আক্রান্ত হ‌য়ে ভুলতা এলাকার নিজ বাসভব‌নে শেষ নিঃশ্বাস ত্যাগ ক‌রেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকা‌লে তার বয়স হ‌য়ে‌ছিল ৬২ বছর।

স্পন্সরেড আর্টিকেলঃ