১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ২:০৯

শীর্ষ মাদক ডিলার জাবেদসহ নিতাইগঞ্জে গ্রেপ্তার ৪

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে শীর্ষ মাদক ডিলার জাবেদ বেপারী (৩৮)সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃত অপর আসামিরা হলেন মোঃ হেলাল উদ্দিন (৪৪), মোঃ সাইফুল (২২) , দিলীপ চন্দ্র রায় (২২)। গত ২৭ জুন বিকাল সাড়ে ৫ টায় তাদের গ্রেফতার করা হয়। এসময় একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৭৬২ বোতল ফেনসিডিল ,১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক বিক্রয়ের নগদ ১ লাখ ৮৩ হাজার ৫ শত ৯০ টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অধিনায়ক ( আদমজীনগর ) লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এসব তথ্য জানানো হয়েছে।

তিনি জানান , প্রায় ডজনখানেক মামলার আসামী মোঃ জাবেদ বেপারী (৩৮) এর বাড়ি নারায়ণগঞ্জ সদর মডেল থানার সৈয়দপুর এলাকায়। সে নারায়ণগঞ্জ জেলার একজন শীর্ষ মাদক ডিলার। গ্রেফতারকৃত অপর আসামী মোঃ হেলাল উদ্দিন (৪৪) এর বাড়ি নওগাঁ সদর থানার দারিয়াপুর এলাকায়। সে একজন শীর্ষ মাদক সরবরাহকারী। ইতঃপূর্বে মাদক পরিবহনের দায়ে তার বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানায় মাদক মামলা চলমান রয়েছে। এছাড়া গ্রেফতারকৃত অপরাপর আসামী মোঃ সাইফুল (২২) এর বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার বাসন্দি এলাকায় এবং দিলীপ চন্দ্র রায় (২২) এর বাড়ি দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার রুইগা এলাকায়।

গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে দিনাজপুর থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ এর মাদক ডিলার মোঃ জাবেদ বেপারীর নিকট সরাবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ