আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শীর্ষ করদাতা পুরস্কার পেলেন পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট : পুনরায় এক সঙ্গে সেরা করদাতা পুরস্কার পেয়েছেন পিতা-পুত্র। তারা হলেন নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সদস্য সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ও তার ছেলে তরুণ শিল্পদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা। সিনিয়র সিটিজেন ক্যাটাগরিতে সেরাকরদাতা হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের এই মন্ত্রী আর ব্যবসায়ী ক্যাটাগরিতে সেরা করদাতা হয়েছেন বিসিবির এই পরিচালক । সিনিয়র সিটিজেনদের মধ্যে গোলাম দস্তগীর গাজী শীর্ষ করদাতা।
ব্যবসায়ী ক্যাটাগরিতে দ্বিতীয় স্থানে রয়েছেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মতুর্জা পাপ্পা।
২০ ডিসেম্বর রাজধানীতে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর ) আয়োজিত ট্যাক্সকার্ড প্রদান অনুষ্ঠানে গাজী গোলাম মর্তুজা পাপ্পা এই সম্মাননা গ্রহণ করেন ।

এসময় জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা উপস্থিত ছিলেন।

এদিকে গাজী পরিবারের এই দুই সদস্য সেরা করদাতা হওয়ায় রূপগঞ্জবাসী আনন্দিত । গোলাম মর্তুজা পাপ্পা নারায়ণগঞ্জের তরুণ সমাজের গর্ব। তিনি ৩য় বারের মতো নারায়ণগঞ্জে এই সুনাম এনে দিয়েছেন । জাতীয় নির্বাচনের আগে তাদের এই পুরস্কার বাড়তি শক্তি যোগাচ্ছে। ব্যবসায়ী সমাজ তাদের প্রতি আস্থা রাখছে।

তাছাড়া দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোদ্ধা হিসেবে গোলাম দস্তগীর গাজী কাজ করে যাচ্ছে । তার পদচারণায় বদলে গেছে রূপগঞ্জের উন্নয়ন চিত্র। তিনি নারায়ণগঞ্জ ১ আসন থেকে তিন বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এবারও গাজী নৌকা প্রতীকে লড়ছেন এমপি হওয়ার জন্য।

স্পন্সরেড আর্টিকেলঃ