আজ মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘শিক্ষিত লোককে মিথ্যা দিয়ে প্রভাবিত করা যায় না’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, কারও চেহারা দেখে নয় সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন। আওয়ামী লীগ গণমানুষের দল। জননেত্রী শেখ হাসিনা দেশের সবক্ষেত্রে উন্নয়ন করেছেন। জনগণ এখন সেই উন্নয়নের সুফল ভোগ করছে। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিলে আরও বেশি উন্নয়ন পাবেন।

তিনি বলেন, আমাদের শিশুরা হবে শিক্ষিত। তাঁরা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানবে । একটা শিক্ষিত লোককে মিথ্যা দিয়ে প্রভাবিত করা যায় না। বিএনপি জনগণের সাথে রাজনীতির নামে অনেক ভাওতাবাজি করেছে। তাঁরা এখন কোনকিছুতেই পারছে না।

গত ২১ মার্চ বিকালে সরকারী মুড়াপাড়া কলেজের গাজী অডিটোরিয়ামে রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতি উদ্যোগে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধা বৃত্তি-২০২২ প্রদান অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী এসব কথা বলেন।
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, জননেত্রী শেখ হাসিনা শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী। তিনি শিক্ষাখাতে বহু উন্নয়ন করেছেন। মুড়াপাড়া কলেজ এবং পাইলট স্কুল সরকারী করেছি। প্রত্যেকটা প্রতিষ্ঠানে নতুন ভবন দিয়েছি। অর্থের অভাবে এখন কোন শিক্ষার্থীর লেখাপড়া বাদ যাচ্ছে না। দেশে শিক্ষার হার বাড়ছে।
রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক এর সভাপতিত্বে এবং রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুর রহিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া সরকারী কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক মনিরুল হক ।
প্রসঙ্গত, রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতি উদ্যোগে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধা বৃত্তি-২০২২ পরীক্ষায় রূপগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার ১০৬ টি কিন্ডারগার্টেন স্কুলের ৪ হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এদের মধ্যে ১ হাজার ৫৬৫ জন শিক্ষার্থী বৃত্তি প্রাপ্ত হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ