১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৮:২০

‘শান্তির প্রতীক নৌকা:গোলাকান্দাইলে পাপ্পা গাজী

নিজস্ব প্রতিবেদক:

দুর্গা পূজার আনন্দ ভাগাভাগি করে নিতে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ১২ টার অধিক পূজা মন্ডপ পরিদর্শন করেছেন রূপগঞ্জের কৃতি সন্তান বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। বুধবার ( ১৩ অক্টোবর ) বিকালে তিনি এসব পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় পূজা উদযাপন কমিটির উদ্দেশে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, নির্ভিগ্নে আপনারা পূজা উদযাপন করুন। আমরা আপনাদের পাশে আছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আপনারা এখন নির্ভিগ্নে পূজা উৎযাপন করতে পারছেন। বিএনপি জামায়াত জোট সরকারের আমলে আপনারা পূজা উদযাপন করতে পারেন নাই। তারা আপনাদেরকে বাধা দিয়েছে।

তিনি বলেন, আপনাদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য আমি এসেছি। কারণ ধর্ম যার যার উৎসব সবার। আমরা সবাই মিলে আনন্দ করবো।
গোলাকান্দাইল ইউনিয়ন বাসীর উদ্দেশে মন্ত্রীপুত্র বলেন, আমরা শান্তিতে থাকতে চাই । শান্তির প্রতীক নৌকা। তুহিন ভাই আপনাদের উন্নয়নের জন্য কাজ করবে। প্রত্যেকটা ভোট গুরুত্বপূর্ণ । তিনি নির্বাচিত হলে আপনাদের মন্দিরের রাস্তাসহ অসমাপ্ত কাজগুলো দ্রুত সমাপ্ত করে দেওয়া হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার জন্য কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী উনাকে নৌকা দিয়ে পাঠিয়েছেন সমাজ গড়ার জন্য। এবারে নির্বাচনে নাইম অনেক ত্যাগ করেছে। ওকে ধন্যবাদ জানাই।

এসময় গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী কামরুল হাসান তুহিন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেহের ভুইয়া,সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া , রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ, সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ¦ হাবিবুর রহমান হারেজ, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান আকন্দ, যুবলীগ নেতা রফিক মেম্বার, সাবেক ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান সজিব, মাছুম চৌধুরী অপু, রাতুল আহমেদ খোকন, নাজমুল হাসান ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম সিকদার, মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদের জিএস সাদিকুল ইসলাম সজিবসহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ