৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১০:৩১

শহরে কিশোর গ্যাংয়ের লাল আস্তানা

নিজস্ব প্রতিবেদকঃ

শহরের মন্ডলপাড়া এলাকায় ওষুধ ফার্মেসীর পেছনে কয়েকটি কিশোর গ্যাং তাদের আস্তানা গড়ে তুলেছে। প্রায় রাতে রামদা ও ছুরি নিয়ে এখানে তারা সেখানে অবস্থান করে। কেউ প্রতিবাদ করলে তারা সংঘবদ্ধ হয়ে হামলার চেষ্টা করে বলে জানান স্থানীয়রা। পুলিশ বলছে, দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে।

জানা গেছে বাবুরাইল, জিমখানা, জল্লার পাড়া, পাইকপাড়া, নয়া পাড়া, নামা পাড়া, দেওভোগসহ কয়েকটি এলাকার কিশোর গ্যাং এখানে তাদের আস্তানা গড়ে তুলেছে। পরিত্যক্ত জায়গা ও পুরনো লাল রংঙের ভবন থাকাতে তারা লাল আস্তানা বলে থাকে। স্থানীয় কিছু বড় ভাইদের নির্দেশে তারা বিভিন্ন ধরনের অপকর্মও করে থাকে। এখানে অবস্থানরত কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে কয়েক জনের নামে মামলাও রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় দোকানীরা জানান, প্রতিদিন ছোটবড় ঝামেলা হয় এখানে। রাতে গার্মেন্টস কর্মীসহ বিভিন্ন মেয়েদের উত্তক্ত করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। তাদের এসব কর্মকান্ড কেউ বন্ধ করতে বললে তারা গালমন্দ করে ও মারধর করার চেষ্টা করে। প্রায় সময় তারা মা হোটেলের গলি দিয়ে ছুরি, রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে যায়। কিশোর গ্যাংয়ের সদস্যরা প্রকাশ্যে পুলিশের সামনে বসে সিগারেট খায়!। মন্ডলপাড়ায় পুলিশের টহল গাড়ির কাছে বসে আড্ডা দেয় গ্যাং সদস্যরা পাশাপাশি নানা অপকর্মও করছে তারা কিন্ত তাদের প্রতিকার জন্য পুলিশ প্রশাসন তেমন ভূমিকা রাখছে না বলে অভিযোগ এলাকাবাসীর।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, আমরা জানতাম না এখানে কিশোর গ্যংায়ের আস্তানা রয়েছে। এ বিষয়ে পুলিশ দ্রুত ব্যবস্থা গ্রহন করবে।

স্পন্সরেড আর্টিকেলঃ