আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘লড়াই করে টিকে আছেন জননেত্রী শেখ হাসিনা’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়াই, সংগ্রাম করে টিকে আছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি ক্ষমতায় থাকলে পথ হারাবেনা বাংলাদেশ। আল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দীর্ঘ হায়াৎ দান করুক। উনাকে সুস্থতা দান করুক। আগামীতে উনি আবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হোক। বাংলাদেশকে যেনো উনি বিশে^র শ্রেষ্ঠ দেশ বানাতে পারে সেই দোয়া করি।
তিনি বলেন, পচাত্তর সালের পরে যখন বাংলাদেশে আওয়ামী লীগ শব্দটা মুছে ফেলার জন্য জিয়াউর রহমান সহ কুচক্রীমহল কাজ শুরু করেছিলেন। তখন ১৯৮২ সালে নিজের দুটি শিশু সন্তান রেখে বাংলাদেশের জনগণের জন্য, এদেশের গণতন্ত্রের জন্য, আমাদের স্বাধীনতার জন্য, আমাদের নেত্রী দেশে ফিরে আসেন । বহুবার জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করা হয়েছে। উনাকে প্রতিহত করার চেষ্টা করা হয়েছে। আমাদের নেত্রী বসে থাকেন নাই। তিনি এদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। সকল ক্ষেত্রে বাংলাদেশ আজ বিশে^র রোল মডেল। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিদেশে বাংলাদেশের সুনাম বাড়ছে। বিশ^ নেতারা তার নেতৃত্বে প্রশংসা করছে। আমেরিকার ইমিগ্রেশন অফিসার আমার পাসপোর্ট দেখে বলেছিলেন তোমার প্রাইম মিনিস্টার গ্রেট।
বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১২ টায় মুড়াপাড়ায় উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় এসে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার চেষ্টা করেছে। শেখ হাসিনাকে তারা দাবায়ে রাখতে পারেনি। শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য। শেখ হাসিনা এ দেশের গণতন্ত্র রক্ষা করেছেন।
অনুষ্ঠানে আর বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ¦ শাহ্জাহান ভুঁইয়া।
এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, মাহাবুবুর রহমান মেহের, দপ্তর সম্পাদক আলতাফ হোসেন গোলবক্স, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো: আরাফাত আলী, তথ্য ও গবেষণা সম্পাদক মো: কামাল হোসেন কমল, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ মারফত আলী, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান মুন্সি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাছুম চৌধুরী অপু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: আবুল কালাম ভুঁইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: এমায়েত হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো: আমান উল্যাহ মিয়া, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: সাইফুল ইসলাম ভুইয়া সোহেল, শ্রম সম্পাদক মো: মতিউর রহমান আকন্দ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফয়সাল আহমেদ , সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হারেজ, মো: ফারুক মিয়া, হাফিজুর রহমান ভুঁইয়া সজিব, কোষাধক্ষ্য মো: মুশফিকুর রহমান রিপন, সদস্য মো: গোলাম রসুল কলি, আমির হোসেন ভুইয়া, হাবিবুর রহমান হাবিব, মো: ফিরোজ ভুঁইয়া, মো: মনির হোসেন ভিপি , হাসান আশকারী, মো: হাফিজুর রহমান (ডহরগাঁ) , মো: নাঈম ভুঁইয়া উপস্থিত ছিলেন। পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন এবং ৭৬ তম জন্মবার্ষিকীর কেক কাটেন। অনুষ্ঠানের আয়োজন করে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

স্পন্সরেড আর্টিকেলঃ