২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ১১:১১

লড়াই করেই হারল গাজী গ্রুপ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে গাজী গ্রুপ চট্টগ্রামকে ৫ রানে হারিয়েছে জেমকন খুলনা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে খুলনা। জবাবে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান তুলতে পারে চট্টগ্রাম। ৫ রানের জয় পায় খুলনা। ফলে লড়াই করেই হেরে যায় গাজী গ্রুপ চট্টগ্রাম।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে জেমকন খুলনাকে ব্যাটিংয়ে পাঠান চট্টগ্রামের অধিনায়ক মোহাম্মদ মিথুন। ম্যাচের প্রথম বলেই নাহিদুল ইসলামের বলে মোসাদ্দেকের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান জহুরুল ইসলাম। দলীয় ২১ রানে ফিরে যান ইমরুল কায়েস। ব্যক্তিগত ২৫ রানে দলকে বিপদে ফেলে ফিরে যান জাকির হোসেন। ভাল কিছু করার আভাস দিলেও নিজের ইনিংসকে বড় করতে পারেনি আরিফুল হক। তিনি ২৩ বলে ২১ রান করেন।

এর পর দলকে একাই টেনে নিয়ে যান খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। শুভাগত হোম, শামিম হোসাইন ও মাশরাফি বিন মোর্ত্তজা আসা-যাওয়ার মধ্যে থাকলেও এক প্রান্ত আগলে রাখেন রিয়াদ। শেষ পর্যন্ত ৪৮ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন তিনি। চট্টগ্রামের হয়ে নাহিদুল দুটি, শফিউল দুটি, মোসাদ্দেক ও মোস্তাফিজুর রহমান একটি করে উইকেট নেন।

জয়ের জন্য ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান তুলতে পারে চট্টগ্রাম। দলের হয়ে সৈকত আলী ৫৩, মোসাদ্দেক ১৯, লিটন দাস ২৩, সৌম্য সরকার ১২ ও সামসুর রহমান ২৩ রান করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ