১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ১১:২৯

র‌্যাবের অভিযানে মাটি খুড়ে ফেনসিডিল উদ্ধার

সংবাদ বিজ্ঞপ্তি:

নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর ঘুশেরবাগ এলাকায় মঙ্গলবার ( ১৮ আগস্ট) রাতে একটি রিক্সার গ্যারেজে মাটি খুড়ে ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব -১১ (সিপিএসসি নারায়ণগঞ্জ) । এ ঘটনার সাথে জড়িত মাদক ব্যবসায়ী ইমন সরকার (২৬) কে গ্রেফতার করা হয়েছে ।

বুধবার ( ১৯ আগস্ট) সকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, ফতুল্লা থানাধীন মাসদাইর এলাকায় সাব্বির আলমের নেতৃত্বে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে ফেনসিডিল বিক্রি করে আসছে। রিক্সার গ্যারেজের ব্যবসার আড়ালে তারা ফেনসিডিলের আখড়া চালাতো। গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সেই গ্যারেজ হতে মাদক ব্যবসায়ী ইমন সরকার’কে গ্রেফতার করা হয়। পরে উক্ত গ্যারেজে নিবিড় তল্লাশী করে মাটি খুড়ে ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিলগুলো বিক্রির জন্য অভিনব কৌশলে মাটির নিচে প্লাস্টিকের ড্রামে ভর্তি করে মজুদ করে রেখেছিল। গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, গ্যারেজের মালিক সাব্বির আলম রাজশাহী এলাকা হতে আম ভর্তি ট্রাকে আমের চালানের সাথে বিপুল পরিমান ফেনসিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ এলাকায় মাদক ব্যবসা করছিল। ইমন সরকার মাদক ব্যবসায়ী সাব্বির আলমের সহযোগী হিসেবে কাজ করত। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ