আজ মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপসী দাখিল মাদ্রাসায় বঙ্গবন্ধুর জন্য দোয়া

সংবাদচর্চা রিপোর্ট:
রূপগঞ্জ উপজেলার রূপসী ইসলামিয়া দাখিল মাদরাসায় ২০ আগষ্ট শনিবার জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রূপসী ইসলামিয়া দাখিল মাদরাসা মাঠে আয়োজিত শোকসভায় সভাপতিত্ব করেন অত্র মাদরাসার সভাপতি ও দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক আব্দুল্লাহ খান মুন্না। সভায় বক্তব্য রাখেন তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, রূপগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার রফিক আহম্মেদ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি আবুল হাসনাত ভুঁইয়া, সদস্য ডাঃ মেজবাউল হাসান, সুরুজ্জামান ভুইয়া, মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মুহাম্মদ জহিরুল ইসলাম, মুফতি ওবায়দুল হক, তারাবো পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আক্তার হোসেন মোল্লা প্রমুখ।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

স্পন্সরেড আর্টিকেলঃ