আজ বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

রূপসী দাখিল মাদ্রাসায় পরীক্ষা কেন্দ্র করার চেষ্টা করবো: মুন্না খাঁন

সংবাদচর্চা রিপোর্ট:

রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মোঃ মুন্না খাঁন বলেছেন, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার উন্নয়নে কাজ করছেন মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী। ইতোমধ্যে মাদ্রাসার দেওয়াল নির্মাণ হয়েছে। তিন তলা ভবন নির্মাণের কাজ চলছে। আগামীতে আমাদের কালাদীতে দাখিল পরীক্ষা দিতে যাওয়া লাগবে না। আমরা রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় পরীক্ষার কেন্দ্র করার চেষ্টা করবো।

শনিবার ( ১১ জুন) সকালে রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের (২০২২) বিদায় উপলক্ষে সংবর্ধনা , মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মো: মুন্না খাঁন এসব কথা বলেন।

তিনি বলেন, শিক্ষার্থীদের বিদায় বলতে কোনো কিছু নেই। আছে তাদের জীবনের রূপান্তর। নিম্ন শিক্ষা থেকে উচ্চ শিক্ষা এবং উচ্চ শিক্ষা গ্রহণ করে ছাত্র ছাত্রীরা দেশ ও জাতির সেবা করবে এটাই নিয়ম।

বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশে মুন্না খাঁন বলেন, কেউ সময় নষ্ট করবে না। যা পড়েছো তাই লিখবে। যা বুজতে পারবে না, তা শিক্ষকদের কাছ থেকে জেনে নেবে। পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিট আগে কেন্দ্রে পৌছাবে। নাম রোল লিখতে কোনক্রমেই ভুল করবে না।

শিক্ষক মুফতি ওবায়দুল হকের সঞ্চালনায় সভায় এসময় মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার জহিরুল ইসলাম, শিক্ষক নুরুল ইসলাম, আব্দুল কাদির ,বিল্লাল হোসেন, এলিজা আক্তার, অভিভাবক জাকির হোসেনসহ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ