আজ মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপসী দাখিল মাদ্রাসার দাখিল শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলার রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের (২০২৩) বিদায় উপলক্ষে সংবর্ধনা , মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ মার্চ ) সকালে রূপসী দাখিল মাদ্রাসায় বিদায়ী শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেওয়া হয়।

রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মোঃ মুন্না খাঁনের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক জহিরুল ইসলামের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন শহীদ বকুল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আব্দুল হালিম ভুঁইয়া, ভারপ্রাপ্ত সুপার নুরুল ইসলাম, সিনিয়র শিক্ষক মুফতি ওবায়দুল হক।

এসময় রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মোঃ মুন্না খাঁন বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন। মুন্না খাঁন শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আপনাদের কাছে রূপগঞ্জ উপজেলার মধ্যে রূপসী দাখিল মাদ্রাসার ভালো রেজাল্ট চাই। বিদায়ী শিক্ষার্থীদের বিনামূল্যে বিশেষ ক্লাস নেবেন। মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মহোদয় ও তারাব পৌরমাতা হাছিনা গাজীর সহযোগিতায় রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসা এগিয়ে যাচ্ছে। বিভিন্ন ইভেন্টে আমাদের শিক্ষার্থীরা পুরস্কার পাচ্ছে। যারা সন্তানদের মাদ্রাসায় পড়াতে চায় না সেই অভিভাবকদের দৃষ্টি ভঙ্গি বদলাতে হবে। এখন মাদ্রাসার শিক্ষার্থীরাও সব ধরণের চাকুরী পাচ্ছে ।

তিনি আরও বলেন, মাদ্রাসায় শিক্ষক সংকট থাকবে না। ইতোমধ্যে একজন নতুন শিক্ষক এসেছেন।

এছাড়া দাখিল পরীক্ষার্থীর জন্য দোয়া করে বিশেষ মোনাজাত করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ