আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘রূপসীতে ফ্লাইওভার করার কথা বলেছি’

নবকুমার:

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, মেট্টো রেল ভুলতা পর্যন্ত নিয়ে আসবো। ভুলতা থেকে কাচপুর যাবে। ঢাকা-সিলেট রোড ৮ লেনের হচ্ছে। রূপসী মোড়ে যানজট লাগে। আমি নিজে গিয়ে এখানে ( রূপসী) ফ্লাইওভার করার কথা বলে এসেছি। রাস্তার টেন্ডার হলে ফ্লাইওভারসহ টেন্ডার হবে। কাজী পাড়া থেকে ফ্লাইওভারে উঠবেন মৈকুলি গিয়ে নামবেন। ফ্লাইওভারের নিচেও রাস্তা থাকবে। এই সুযোগ সুবিধা আপনাদের জন্য আনছি। এই অর্থ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিচ্ছেন। আপনাদের কাছে আমার অনুরোধ আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে ভোট দেবেন। অন্য দলে ভোট দিয়ে কেউ ভোট নষ্ট করবেন না।

তারাব পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশে মন্ত্রী বলেন, আপনারা মনোযোগ দিয়ে কাজ করবেন। জনগণের ভোটে আপনারা পাস করছেন। জনগণকে ভালোবাসবেন। মেয়র মহোদয় কাজ করছে। শেখ হাসিনা থাকলে কোন রাস্তা কাচা থাকবে না। আমি আমার চেষ্টা করে যাবো। যতদিন আমি বেচে থাকব ততদিন তারাবসহ রূপগঞ্জবাসীর জন্য আমি ও আমার পরিবার কাজ করে যাবে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে এই এলাকায় দায়িত্ব দিয়েছেন। তিনি আমাকে মন্ত্রীও বানিয়েছেন। নেত্রীর নির্দেশ পালন করে যাচ্ছি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে গোলাম দস্তগীর গাজী বলেন , আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর দিকে খেয়াল রাখবেন। আমার দিকে খেয়াল করা লাগবে না। শেখ হাসিনা বেচে থাকলে দেশের মানুষ অনেক কিছু পাবে। জনগণের সুযোগ সুবিধা ডাবল হবে।
গত ২১ জুলাই তারাব পৌরসভার ২০২২/২৩ অর্থবছরের বাজেট অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ