আজ বুধবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রূপসীতে আমেরিকা প্রবাসী সোহেলের খাদ্য বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট:

পবিত্র রমজান মাসে দেশে বাড়ছে দ্রব্যমূল্য। সুত্রের খবর অনেকে সংসার চালাতে হিমশিম খাচ্ছে। কেউ কেউ কর্মহীন হয়ে পড়ছে । এমন অবস্থায় রমজান উপলক্ষে নিজ গ্রামের গরীব মানুষের জন্য খাদ্য সহায়তা পাঠিয়েছেন রূপসী বাগবাড়ির সন্তান আমেরিকা প্রবাসী সোহেল ভুঁইয়া।

শুক্রবার ( ১৫ এপ্রিল) সকালে তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খাঁনের তত্ত্বাবধানে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার মীর বাড়ী ও বাগবাড়ি এলাকায় গরীব , কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তার উপহার পেয়ে আনন্দিত এলাকার দরিদ্র ও অসহায় মানুষ।

তারা বলেন, ইচ্ছা থাকলে সব কিছু করা যায়। প্রবাসে থেকে সোহেল ভুঁইয়া নিজ মাতৃভূমিকে ভুলে যায়নি। তার দেওয়া খাদ্য সহায়তায় অনেক পরিবার ভালোভাবে রোজা রাখতে পারছে। তারা যেনো প্রতিবছর এই খাদ্য সহায়তা দেয়।
জানা গেছে সোহেল ভুঁইয়ার দাদার বাড়ি রূপসী বাগবাড়ি। তার জন্ম নারায়ণগঞ্জের হাজীগঞ্জে। সে আসাদুজ্জামান ভুঁইয়া ওরফে সদু ভুঁইয়ার ছেলে।

এব্যাপারে সোহেল ভুঁইয়া বলেন, প্রবাসে থেকে আমি চেষ্টা করছি আমার প্রাণপ্রিয় মাতৃভূমির গরীব মানুষের পাশে দাঁড়ানোর। গরীব মানুষ যাতে ভালোভাবে রোজা রাখতে পারে তার জন্য আমরা তাদেরকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছি।

স্পন্সরেড আর্টিকেলঃ