৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:১৭

রূপগঞ্জ-বন্দর ৪ চাঁদাবাজ গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

চাঁদাবাজি করার সময় রূপগঞ্জের হাটিপাড়া থেকে দুইজন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রাসেল (৩৭) , মোঃ নুর আলম (৩২)। গত ৩০ আগস্ট তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ১,৯৫০/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ রাসেল তারাব হাটিপাড়া এলাকার মৃত মোশারফ হোসেন এর ছেলে এবং মোঃ নুর আলম একই এলাকার মৃত রজন আলীর ছেলে।

মঙ্গলবার ( ৩১ আগস্ট) র‌্যাব ১১- এর কোম্পানী অধিনায়ক (আদমজীনগর, নারায়ণগঞ্জ) মেজর তালুকদার নাজমুছ সাকিব
স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।
র‌্যাবের এই কর্মকর্তা জানান, চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্যরা রূপগঞ্জ থানার হাটিপাড়া এলাকায় রাস্তায় চলাচলরত ট্রাক চালকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল। চালক ও স্থানীয় জনসাধারনের কাছ থেকে জানা যায় কোন চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে।

এছাড়া একই দিনে অপর অভিযানে বন্দরের ফরাজীকান্দা থেকে দুই চাঁদাবাজকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন মোঃ ফয়সাল (৩০), মোঃ আরিফ (৪০)। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ২,৪০০/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ ফয়সাল বন্দর থানার বেপারীপাড়া এলাকার লাল বাদশাহ এর ছেলে এবং মোঃ আরিফ একই এলাকার নিজাম উদ্দিনের ছেলে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বন্দর ও রূপগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ