আজ মঙ্গলবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘রূপগঞ্জ থেকে টার্গেট প্লাস’

নবকুমার:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ শুক্রবার (১১ নভেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সমাবেশ সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন আয়োজকরা। জোরদার করা হয়েছে সোহরাওয়ার্দী উদ্যানের নিরাপত্তা ব্যবস্থা। মূলত যুবসমাবেশ হলেও আওয়ামী লীগের এমপি,মন্ত্রীসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন এ সমাবেশে। দেশের ৬৪ জেলা থেকে মহাসমাবেশে অন্তত ১০ লাখ নেতাকর্মীর সমাগম ঘটানোর প্রস্তুতি নিয়েছে যুবলীগের নীতিনির্ধারণী পর্যায়ের নেতাকর্মীরা। সমাবেশ ঘিরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানকে বর্ণাঢ্য সাজে সজ্জিত করা হয়েছে। নির্মাণ করা হয়েছে দৃষ্টিনন্দন সুবিশাল প্যান্ডেল। পুরো ঢাকা শহরের প্রধান প্রধান সড়কের পাশে জাতীয় পতাকার পাশাপাশি যুবলীগের পতাকা দিয়েও সাজানো হয়েছে। এছাড়া যুবলীগের এ যুব মহাসমাবেশ সফল করতে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পার দিকনির্দেশনায় সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে রূপগঞ্জ উপজেলা যুবলীগ।

এব্যাপারে গতকাল রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন সংবাদচর্চাকে বলেন, রূপগঞ্জ থেকে ২৫০টি বাসে লোক যাবে। প্রাইভেটকারে লোক যাবে। ১০ হাজার জাতীয় ও দলীয় পতাকা তৈরী করা হয়েছে। আমাদের মিছিলের সামনে থাকবে গাজী গোলাম মর্তুজা পাপ্পা ভাই। আমাদের নেতাকর্মীদের হাতে থাকবে জাতীয় ও দলীয় পতাকা।

তিনি আরও বলেন, যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাদেরকে ১০ হাজার লোকের টার্গেট দিয়েছে। আমরা আশা করছি রূপগঞ্জ থেকে সেই টার্গেট প্লাস হয়ে যাবে। মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মহোদয় যুবলীগকে পছন্দ করেন। রূপগঞ্জ উপজেলা যুবলীগ গোলাম দস্তগীর গাজী সাহেবের ভ্যানগার্ড। সারা রূপগঞ্জে আমাদের কর্মীরা জেগে উঠেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ