আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রূপগঞ্জ ইউনিয়নে নতুন ভোটার হালনাগাদ

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ ইউনিয়নের নতুন ভোটারদের হালনাগাদ কার্যক্রম অব্যাহত রয়েছে। রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া গত ২৮ আগষ্ট এ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় রূপগঞ্জ ইউপি সদস্য আলহাজ¦ রমজান আলী মন্ডল, আলমগীর হোসেন, রিটন প্রধান, আব্দুল্লাহ আল-মামুন দোলন, জাহানারা আক্তার, জাকিয়া সুলতানা, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আরিফ খান জয়, আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ আল-মামুন, শাহাদাত হোসেন রাজিবসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত একটানা সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ কার্যক্রম চলবে। সকাল থেকে বিকাল পর্যন্ত নতুন ও বাদ পড়া ভোটাররা রূপগঞ্জ ইউনিয়ন পরিষদে ভিড় করছেন। রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া তার নিজস্ব অর্থ্যায়নে আগতদের জন্য দুপুরের খাবার, জিলাপির ব্যবস্থা করেছেন। এছাড়া পরিষদের ক্যাম্পাসে জিলাপি ভেজে গরম গরম বিতরণ করা হচ্ছে। নতুন ভোটার ও তাদের অভিভাবকদের আসাযাওয়ার জন্য পরিবহনের ব্যবস্থা করেছেন।
নতুন ভোটার বাগবের গ্রামের বাসিন্দা ও বীর শ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ কলেজের এইচএসসি পরীক্ষার্থী মানসূরা জান্নাত মনিমা বলেন, জীবনের প্রথম ভোটার হতে এসে যে মূল্যায়ণ পেয়েছি তা কোনোদিন ভুলবনা। দুপুরে দেয়া খাবার ও পরিষদ ক্যাম্পাসে জিলাপি ভেজে সকলের মাঝে বিতরণ সত্যিই প্রশংসনীয়। রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়ার এ উদ্যোগ এলাকায় সাড়া পড়েছে ।
রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া বলেন, প্রত্যেক নাগরিকের ন্যাশনাল আইডি প্রয়োজন। একটু কষ্ট হলেও প্রত্যেককেই এখন ভোটার আইডি করা জরুরী। প্রতিদিন উৎসাহ উদ্দীপনায় সুন্দরভাবে নতুন ভোটাররা ছবি তুলছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ