১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৮:৫৫

রূপগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে অপপ্রচারে থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

সাংবাদিক শাহিন মিয়ার বিরুদ্ধে একটি চক্র অপপ্রচারে লিপ্ত ও প্রতিবাদ করায় তাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ৪অক্টোবর ‘রূপগঞ্জে ভুয়া সাংবাদিকের দৌরত্ম্য’ শিরোনামে নারায়ণগঞ্জের স্থানীয় একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত সংবাদে মোঃ শাহিন মিয়াকে জড়ানোর ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল ৬অক্টোবর বুধবার সাংবাদিক মোঃ শাহিন মিয়া বাদি হয়ে গোলাকান্দাইল এলাকার সুইপার কৃষ্ণা দাসের ছেলে বিপ্লব দাসকে (৩৩) আসামি করে এ অভিযোগ দায়ের করেছেন। থানায় অভিযোগ করায় এবং প্রতিবাদ করায় সাংবাদিক শাহিন মিয়াকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে।

রূপগঞ্জ থানায় দায়েরকৃত মোঃ শাহিন মিয়ার অভিযোগ থেকে জানা যায়, তিনি গত ১ বছর ধরে দৈনিক ভোরের দর্পণ পত্রিকায় রূপগঞ্জ প্রতিনিধি হিসেবে ও দৈনিক বাংলার চোখ পত্রিকার ফটো সাংবাদিক হিসেবে কাজ করে আসছেন। তিনি রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য হিসেবেও নিয়োজিত রয়েছেন। পূর্ব শত্রুতার জের ধরে প্রকাশিত সংবাদে তাকে জড়ানো হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ