৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৩৩

রূপগঞ্জে পাসপোর্ট দালাল গ্রেপ্তার

সংবাদ বিজ্ঞপ্তি:

রূপগঞ্জে অভিযান চালিয়ে পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য মোঃ তৈয়ম আহম্মেদ দিপুকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। ​গত ৫ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পবনকুল বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর এর নিকট হতে ২টি পাসপোর্ট, যমুনা ব্যাংকের ১টি চেক বই, ১টি ভুয়া সীল (যেখানে ডাঃ জুনায়েদ খালিদ, এম.বি.বি.এস, বি সি এস (স্বাস্থ্য), এফসিএস (সার্জারী), ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, নারায়ণগঞ্জ লেখা আছে) এবং ৪০টি ডেলিভারী স্লীপ জব্দ করা হয়।

শুক্রবার ৬ আগস্ট র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, মোঃ তৈয়ম আহম্মেদ দিপুর বাড়ি জামালপুর জেলার সদর থানার বানালের পাড় এলাকায়। তার বাবার নাম মোঃ সাইফুল ইসলাম। সে পাসপোর্ট দালাল চক্রের একজন সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবৎ সে পাসপোর্ট তৈরি করে দেয়ার নাম করে সাধারণ লোকজনের নিকট হতে সরকার নির্ধারিত খরচের কয়েকগুণ বেশি টাকা হাতিয়ে নিয়ে আসছিল। পাসপোর্ট প্রত্যাশী সাধারণ মানুষ ঐ পাসপোর্ট দালাল চক্রের সদস্য এর কাছে টাকা জমা দিলে সে নকল সীলমোহর ব্যবহার করে প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করে সকল কার্যক্রম সম্পন্নপূর্বক পাসপোর্ট অফিস থেকে পাসপোর্ট সংগ্রহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ