১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৩:০৫

রূপগঞ্জে গাঁজাসহ গ্রেফতার ২

সংবাদ বিজ্ঞপ্তি: রূপগঞ্জ থানার কালনী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ২ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপিএসসি,নারায়ণগঞ্জ)। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন মোঃ মমিন আলী (৩২), মোঃ জুয়েল হোসেন(২৫)। বৃহস্পতিবার ( ১৫ অক্টোবর) সকাল পৌনে ১১ টায় তাদের গ্রেফতার করা হয়। এসময় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাক তল্লাশী করে আসামিদের দখলে থাকা সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি ট্রাক জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী মোঃ মমিন আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হরিনগর তাতীপাড়া এলাকার মোঃ ফুটু আলীর ছেলে এবং মোঃ জুয়েল হোসেন নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন তুলারভাইল এলাকার মোঃ ফরজেল আলীর ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় চট্টগ্রাম জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য তারা দীর্ঘদিন যাবৎ চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা চট্টগ্রাম জেলা হতে ট্রাকযোগে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ