১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৯:২৪

রূপগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

সংবাদচর্চা রিপোর্ট:

‘মুজিব বর্ষের পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি’’ এই শ্লোগানে রূপগঞ্জে রূপগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন হয়েছে। শনিবার ৩০ অক্টোবর এ উপলক্ষে রূপগঞ্জ থানার সামনে আলোচনা সভা, কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

অনুষ্ঠানের আয়োজন করে রূপগঞ্জ থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম । রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার (গ=সার্কেল) আবির হোসেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম , রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন, দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ খান মুন্না, তারাব পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন, রূপগঞ্জ ইউপি সদস্য আলমগীর হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, রূপগঞ্জ থানার আইনশৃঙ্খলার উন্নতি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। আগামী ১১ নভেম্বর রূপগঞ্জের ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে আরো সক্রিয় হতে হবে।
পরে শোভাযাত্রাটি রূপগঞ্জ থানা ভবনের আশপাশের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ